কিভাবে ফেসবুকে স্টাইলিশ চ্যাটিং করবেন | Stylish chatting in Facebook

Please share this post

ফেসবুকে স্টাইলিশ চ্যাটিং : বর্তমান যুগে চ্যাটিং এর মাধ্যমে একে অপরের সাথে কনভারসেশন করা দিন দিন বেড়েই চলেছে। ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, ইমু ইউজারদের সংখ্যা প্রচুর পরিমাণে বেড়ে চলেছে। আর এই ভার্চুয়াল জগতে আপনার চ্যাটিং কে আরও সহজ স্টাইলিশ করার জন্য আজকে এই পোস্টটি করা হয়েছে।

আজকে আমি আপনাদেরকে শেয়ার করব কিভাবে মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, ইমু ইত্যাদি যোগাযোগ মাধ্যমে স্টাইলিশ ফন্ট এর মাধ্যমে মেসেজ পাঠাবেন। এইরকম স্টাইলিশ ফন্টের মেসেজ দেখে যে কেউই আপনার কাছে এই বিষয়টা জানতে চাইবে। আমাদের মেসেঞ্জারে অনেক বন্ধুই স্টাইলিশ করে আমাদেরকে মেসেজ পাঠান। বাট আমরা এই বিষয়টিকে অনেক কঠিন করে নিয়েছি। কিন্তু এ বিষয়টি একদমই সহজ।

ফেসবুকে স্টাইলিশ চ্যাটিং করার নিয়ম

স্টাইলিশ ফন্ট দিয়ে মেসেজ পাঠানো হয় মূলত কীবোর্ডের সাহায্যে। আপনি প্লে স্টোরে এসে সার্চ করুন Fonts Keyboard লিখে। পরবর্তীতে একটি অ্যাপ্লিকেশন পেয়ে যাবেন সেই অ্যাপটি ইনস্টল করে নিন। তারপর অ্যাপ টি ওপেন করে কিবোর্ড টি আপনার ফোনে সেটআপ করে নিন।

সেটআপ করা খুবই সহজ। শুধু পারমিশন গুলো এলাউ করে দিবেন এবং ফন্টস কিবোর্ড টা অন করে দিবেন। তারপর কীবোর্ডটা আপনার ফোনে সেট হয়ে যাবে।

এবার আপনি মেসেঞ্জারে বা হোয়াটসঅ্যাপে এসে টাইপ করবেন। এবার আপনারা কি বোর্ডে লক্ষ করবেন উপরে অনেক ধরনের অপশন আছে। সেখানে অনেক ধরনের স্টাইলিশ ফন্ট দেখতে পারবেন। যে কোন পছন্দের স্টাইলিশ ফন্ট এর উপর ক্লিক করলে আপনারা সেই ফন্ট অনুযায়ী স্টাইলিশ লেখা দিয়ে মেসেজ করতে পারবেন।

আরও পড়ুনঃ

স্টিকারের মাধ্যমে চ্যাটিং করুন

ফেসবুকে মেয়ে পটানোর উপায়

Please share this post

This is MOJNU Proud owner of this blog. An employee by profession but proud to introduce myself as a blogger. I like to write on the blog. Moreover, I've a lot of interest in web design. I want to see myself as a successful blogger and SEO expert.

2 thoughts on “কিভাবে ফেসবুকে স্টাইলিশ চ্যাটিং করবেন | Stylish chatting in Facebook”

Leave a Comment